ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তাড়াশে ইয়াবা-হেরোইনসহ গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ(সিরাজগঞ্জ)
🕐 ৪:১৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ইয়াবা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১২ এর সদস্যরা। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সিপিএসসি সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বাজার পাড়ার আলহাজ মির্জা আকবর আলীর ছেলে মোঃ ফজলুর রহমান (৪৮) ও তালম ইউনিয়নের গোন্তা গ্রামের মো. নবির উদ্দিনের ছেলে মোঃ আজিজুল হক (৪৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার বিকালে সিপিএসসি সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডারের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জের তাড়াশ থানা রোড হইতে অনুমান ১০০ গজ পশ্চিম দিকে তাড়াশ বাজার পাড়াস্থ আলহাজ আকবর আলী এর বসত বাড়ীর গেটের সামনে অভিযান পরিচালনা করেন।

এ সময় মোঃ ফজলুর রহমানকে ও গোন্তা বাজার থেকে মোঃ আজিজুল হককে ০৫ গ্রাম হেরোইন, ১৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ০৪ টি মোবাইলসেট ও ০৪টি সিমকার্ডসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

 
Electronic Paper