সংযোগবিহীন ব্রিজে দুর্ভোগ

ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ৬ অগ্রহায়ণ ১৪২৬

সংযোগবিহীন ব্রিজে দুর্ভোগ

পাবনা প্রতিনিধি ১:০৯ অপরাহ্ণ, নভেম্বর ০৫, ২০১৯

print
সংযোগবিহীন ব্রিজে দুর্ভোগ

পাবনায় সংযোগ সড়ক নির্মাণ না করেই ব্রিজ নির্মাণ করায় এলাকাবাসীর সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। সংযোগ সড়কবিহীন ওই ব্রিজটি এলাকার মানুষের কোন কাজেই আসছে না। জেলার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের স্বাগতা গ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রায় ৩৩ লক্ষ টাকা ব্যয়ে ব্রিজটি নির্মাণ করা হয়েছে।

হাটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব জানান, গাজনার বিলের পানি প্রবাহের জন্য স্বাগতা গ্রামের মাঝে ওই ব্রিজ নির্মাণ করার প্রয়োজন ছিল।

তবে তার আগে প্রয়োজন ছিল গ্রামবাসীর যাতায়াতের জন্য ব্রিজের দু’পাশে সংযোগ সড়ক নির্মাণ করা। কিন্তু সংযোগ সড়ক নির্মাণ না করেই অজ্ঞাত কারণে ২০১৭ সালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উদ্যোগে এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রায় ৩৩ লক্ষ টাকা ব্যয়ে ওই ব্রিজ নির্মাণ করা হয়।

সুজানগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম বলেন, ব্রিজটি আমার কার্যকালে নির্মাণ করা হয়নি। সেকারণে এ বিষয়ে আমার কিছু জানা নেই।

তবে উক্ত ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব বলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিমের কার্যকালেই ওই ব্রিজ নির্মিত হয়েছে। তিনি এখন গা বাঁচানোর জন্য অস্বীকার করছেন।