ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফারুকই ভরসা রাজশাহী আওয়ামী লীগে

তানোর (রাজশাহী) প্রতিনিধি
🕐 ১:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

টানা তিনবারের এমপি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীতেই ভরসা রাখছেন তৃণমূলের নেতাকর্মীরা। যদিও জেলার সভাপতি-সাধারণ সম্পাদকের মধ্যে শীতল দ্বন্দ্ব বিদ্যমান। তারপরও দর্লীয় পর্যবেক্ষক মহলের মতে, দলীয় শক্তি এবং নিজ নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নে রাজনীতির মাঠে ফারুক চৌধুরী গড়ে তোলেন শক্ত অবস্থান।

গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, রাজশাহী-১ আসনের রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, মন্দির থেকে শুরু করে সবখানেই সাংসদ ওমর ফারুক চৌধুরীর উন্নয়নের ছোঁয়া।

তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, রাজশাহীতে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন এখন অনেকটা সু-সংগঠিত। মূলত দলের জেলা সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধুরীর কারণেই দলে এখন শৃঙ্খলা বজায় আছে।

চেয়ারম্যান ময়নার মতে, শহীদ পরিবারের সন্তান এবং জেলা সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষেই রাজশাহী জেলার তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অধিকাংশই নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছেন। তাছাড়াও অবহেলিত গোদাগাড়ী-তানোরের সবখানে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন করে স্থানীয় জনসাধারণের মাঝে এমপি ফারুক চৌধুরী তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন বলেও দাবি করেন তিনি।

রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধুরী বলেন, নিজেকে নিয়ে কখনও ভাবি না। উন্নয়নের অগ্রদূত ও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নে কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে কাজ করতে হবে, সেটা ভেবেই প্রতিনিয়ত কাজ করছি।

 
Electronic Paper