আক্কেলপুর পৌর মেয়রকে অবাঞ্ছিত ঘোষণা

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬

আক্কেলপুর পৌর মেয়রকে অবাঞ্ছিত ঘোষণা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি ৫:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৯

print
আক্কেলপুর পৌর মেয়রকে অবাঞ্ছিত ঘোষণা

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসরকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুত্তলিকা দাহ করে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দের বিরুদ্ধে যৌন হয়রানির মামলার ঘটনায় উপজেলাবাসীর ব্যানারে গত মঙ্গলবার বিকাল পাঁচটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে এক প্রতিবাদ সমাবেশ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেকুর রহমান সাদেক সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন কৃষকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মজিবর রহমান, উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা সুলতানা মলি প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মানুষের নোংরামির একটা সীমা থাকে, অবসর চৌধুরী শেষ পর্যায়ে এসে সেই নোংরামির সীমাও লংঘন করলেন। যেটি মানুষের মনে দুঃখ দিয়েছে, এই দুঃখ উপজেলাবাসী কোনদিন ভুলতে পারবে না।

এর আগে উপজেলা চেয়ারম্যানের নামে যৌন হয়রানির অভিযোগে মামলা করার পরের দিনই রাজনৈতিক প্রতিহিংসার ঘটনাটি ফাঁস হয়ে যায়। বিষয়টি গত সোমবার জয়পুরহাট প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে ওই মামলার বাদীর মা জানান ‘মেয়রের ফাঁদে পড়ে উপজেলা চেয়ারম্যানের নামে যৌন হয়রানির মিথ্যা অভিযোগে মামলা করায় আমি লজ্জিত ও দুঃখিত’। পরে এই ঘটনা নিয়ে বিভিন্ন জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়।