স্কুলে পাঠদান করলেন জেলা প্রশাসক

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬

স্কুলে পাঠদান করলেন জেলা প্রশাসক

সুজানগর (পাবনা) প্রতিনিধি ৯:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯

print
স্কুলে পাঠদান করলেন জেলা প্রশাসক

বিদ্যালয় পরিদর্শনে গিয়ে নীতি-নৈতিকতা এবং সামাজিক দায়বদ্ধতাসহ নানা বিষয়ের ওপর ক্লাস নিয়েছেন পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ। গত মঙ্গলবার তিনি সুজানগর উপজেলার মথুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মথুরাপুর উচ্চ বিদ্যালয় পরিদর্শন যান।

এ সময় তিনি চতুর্থ ও সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস নেন। শিক্ষার্থীদের পাঠদানের পাশাপাশি একজন আদর্শ ছাত্রের নীতি-নৈতিকতা এবং সামাজিক দায়বদ্ধতাসহ নানা বিষয়ে আলোকপাত করেন তিনি।

এছাড়া শিক্ষার মানোন্নয়ন, শিক্ষকদের পাঠদান পদ্ধতি, শিক্ষার পরিবেশ, শিক্ষার্থীদের শিখনীয় বিষয়াদির খোঁজ খবরও নেন তিনি। পরে বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক বলেন, কোনো শিক্ষাপ্রতিষ্ঠানকে ভালো পর্যায়ে নিয়ে যেতে হলে শিক্ষকদের দক্ষ, আন্তরিক ও দায়িত্বশীল হতে হবে। শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষা দিয়ে ভালো পর্যায়ে পৌঁছালে সরকারের নজর পড়ে। তখন সরকারের আগ্রহ সৃষ্টি হয় অবকাঠামো উন্নয়নে।

এ সময় জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাব, ইউএনও সুজিৎ দেবনাথ, এসিল্যান্ড মোছা. রানুয়ারা খাতুন ও সুজানগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন।