ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে বাস-পাজেরো সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯

সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের সঙ্গে পাজেরোর মুখোমুখি সংঘর্ষে পেট্রোবাংলার উপ-মহাব্যবস্থাপকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই বাসযাত্রী। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সলঙ্গা থানার পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর জেলার বাসিন্দা পেট্রোবাংলা অধীনস্থ জিটিসিএল হাটিকুমরুল শাখার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি (৫৫) ও পাজেরোর চালক সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান জানান, পেট্রোবাংলা উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি তার সরকারি পাজেরো করে হাটিকুমরুল গোলচত্বর থেকে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। তারা ঘটনাস্থলে পৌঁছালে ঢাকা থেকে পাবনাগামী ‘পাবনা এক্সপ্রেস’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই পাজেরোর চালক আনোয়ার হোসেন মারা যান। আহত হন পেট্রোবাংলা কর্মকর্তা শহীদুল্লাহ বারিসহ বাসের আরও দুই বাসযাত্রী।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে পেট্রোবাংলার কর্মকর্তা শহীদুল্লাহ বারি মারা যান।

 
Electronic Paper