অপহৃত ছাত্রী পাঁচদিন পর উদ্ধার

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬

অপহৃত ছাত্রী পাঁচদিন পর উদ্ধার

সুজানগর (পাবনা) প্রতিনিধি ৫:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৯

print
অপহৃত ছাত্রী পাঁচদিন পর উদ্ধার

অপহরণের পাঁচদিন পর স্মৃতি রাণী হোড় নামক এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে অভিযুক্ত অপহরণকারী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার পদমদী এলাকার শ্রী কালাই বিশ্বাসের ছেলে শ্রী অপু বিশ্বাসকেও আটক করে পুলিশ।

সুজানগর থানা অফিসার ইনচার্জ বদরুদ্দোজা জানান গত শনিবার রাতে ফরিদপুর জেলার বোয়াইলমাড়ী থানা পুলিশের সহযোগিতায় উক্ত এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করা হয়।

এর আগে সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের দুড়িয়া এলাকার শ্রী অসিত কুমার হোড়ের কন্যা ও স্থানীয় কামালপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী শ্রী স্মৃতি রাণী হোড়কে অপহরণের অভিযোগে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন মেয়েটির চাচা শ্রী অজিৎ কুমার হোড়। মামলার ভিত্তিতে জানা যায়, গত সোমবার প্রাইভেট শেষে নিজ বাড়িতে ফেরার পথে মেয়েটিকে অপহরণ করে মাইক্রোবাস যোগে নিয়ে যায় উক্ত অপু বিশ্বাস।

পাবনা সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন জানান, অপহরণের অভিযোগে আটককৃত অপু বিশ্বাস পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে নিয়ে যাবার কথা স্বীকার করে তাদের দুইজনের মধ্যে অনেকদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছে।