ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মা-ছেলে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

রাজশাহী প্রতিনিধি
🕐 ১:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯

রাজশাহীর বাগমারায় এক নারী ও তার ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় তার দেবরসহ তিন জনকে মৃত্যুদণ্ড ও চার জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার পাঁচ বছর আগের চাঞ্চল্যকর এ মামলার রায় দেন।

এ মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু জানান, রায়ে ফাঁসির আদেশপ্রাপ্ত আসামিদের মধ্যে আছেন আকলিমার দেবর- আবুল হোসেন মাস্টার (৫২), আবুলের সহযোগী হাবিবুর রহমান হাবিব (৪০) ও চাকরিচ্যুত বিজিবি সদস্য আবদুর রাজ্জাক (৩৫)।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- রাজশাহীর দুর্গাপুর উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুল্লাহ আল কাফি (২২), একই গ্রামের রুহুল আমিন (৩০), দুর্গাপুরের খিদ্রকাশিপুর গ্রামের রুস্তম আলী (২৬) ও মনির (২৩)।

তিনি আরও জানান, বাগমারার দেউলা গ্রামে নিজের বাসায় ২০১৪ সালের ২৪ নভেম্বর রাতে আকলিমা বেগম ও তার ছেলেকে গলাকেটে হত্যা করা হয়। এ ঘটনায় আকলিমার বড় ছেলে দুলাল হোসেন বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে বাগমারা থানায় একটি হত্যা মামলা করেন।

২০১৮ সালের ৩১ মে আদালতে পিবিআইয়ের পরিদর্শক আলমগীর হোসেন এ মামলার অভিযোগপত্র দাখিল করেন। এতে সাতজনকে অভিযুক্ত করা হয়। মামলাটিতে মোট ৫১ জন সাক্ষী ছিলেন। আদালত ৪৭ জনের সাক্ষ্য গ্রহণ করে আজ এ রায় দেন।

 
Electronic Paper