সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৫ আশ্বিন ১৪২৬

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি ৫:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

print
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ ৩ জন নিহত ও একজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার তাবারীপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বগুড়া জেলার শেরপুর উপজেলার ধর মোকাম গ্রামের ট্রাকচালক আনোয়ারুল (৩৮) ও একই উপজেলার হামছাপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৪০)। আহত ট্রাকচালকের সহকারী (হেলপার) শাহাদাৎ (৩৬) ধর মোকাম গ্রামের আবুল মজিদের ছেলে। হতাহতরা সবাই ট্রাকের যাত্রী ছিলেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আক্তারুজ্জামান জানান, ঢাকা থেকে একতা পরিবহনের যাত্রীবাহী একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। আজ সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাবারীপাড়া নামক স্থানে মিনি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই ট্রাকচালক আনোয়ারুল ও যাত্রী নজরুলের মৃত্যু হয় এবং আহত হয় ট্রাকচালকের সহকারী (হেলপার) শাহাদাৎ।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফুজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহত শাহাদাৎকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি এবং দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে।

এদিকে বুধবার রাত সাড়ে ৯টার দিকে একই মহাসড়কের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায খান হোটেলের সামনে রাস্তা পার হওয়ার সময় আব্দুল লতিফ (২৮) নামে এক বাসের চেকার বাসচাপায় নিহত হয়েছে। ঢাকা থেকে উত্তরবঙ্গগামী জোয়ান এন্টারপ্রাইজের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল লতিফ।

নিহত লতিফ ওই এলাকার আব্দুর রশিদের ছেলে এবং যাত্রীবাহী বিভিন্ন বাসের চেকার হিসেবে কর্মরত ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।