ফেয়ার প্রাইস ডিলারদের প্রাণনাশের হুমকি

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

ফেয়ার প্রাইস ডিলারদের প্রাণনাশের হুমকি

নাটোর প্রতিনিধি ৪:৪৩ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯

print
ফেয়ার প্রাইস ডিলারদের প্রাণনাশের হুমকি

নাটোরের বাগাতিপাড়ায় ফেয়ার প্রাইসের ডিলারশিপ ছেড়ে দেওয়ার জন্য প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ডিলাররা। এর প্রতিবাদে শুক্রবার সংবাদ সম্মেলন করেন উপজেলার নিয়োগকৃত ১০ জন ডিলার। মালঞ্চি বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ডিলার ও উপজেলা কৃষকলীগের সভাপতি মেহেদী হাসান দোলন।

তিনি বলেন, ২৭ আগস্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল ১০ জন ডিলারকে তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে মর্মে জানিয়ে তাদের ডেকে পাঠান। সেখানে গেলে তারা জানতে পারেন ১০ ডিলারের বিরুদ্ধে একই ভাষায় অভিযোগ করা হয়েছে যার কোনো সত্যতা নেই। কোনো কার্ডধারীও এসব অভিযোগ করেননি।

তারা সেখানে গেলে ২০-২২ জন লোক নিজেদের সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের লোক বলে পরিচয় দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করে ডিলারশিপ ছেড়ে দিয়ে পালিয়ে যেতে বলেন। নতুবা তাদের হাতুড়ি দিয়ে পেটাবে এবং গুলি করে হত্যা করবে বলে হুমকি দিতে থাকে। এ ব্যাপারে তারা সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ দাবি করেন।

ডিলাররা অভিযোগ করেন, বিগত সংসদ নির্বাচনে নাটোর-১ আসনে তারা নৌকা প্রতীকের পক্ষে কাজ করেন। নির্বাচনে দলের মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম বকুল নির্বাচিত হন। কিন্তু উপজেলা নির্বাচনে তারা শহিদুল ইসলাম বকুলের ভাই স্বতন্ত্র প্রার্থী ওহিদুল ইসলাম গোকুলের আনারস মার্কার পক্ষে কাজ না করে নৌকার পক্ষে কাজ করেন। নির্বাচনে ওহিদুল ইসলাম গোকুল জয়লাভ করেন। সে কারণেই তাদের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান ওহিদুল ইসলাম গোকুল বলেন, তার কোনো লোক নয় বরং ঠিকমত চাল না দেওয়ায় সাধারণ মানুষ তাদের হুমকি দিয়ে থাকতে পারে।