ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সহযোগিতায় বাড়িওয়ালা, পাবনায় বাসায় ঢুকে গণধর্ষণ

পাবনা প্রতিনিধি
🕐 ৯:৩২ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০১৯

পাবনার সদর উপজেলায় ভাড়া বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। বাড়িওয়ালার সহযোগিতায় চার যুবক মিলে পালাক্রমে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়িওয়ালা হায়দার আলীকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী ওই নারী জানান, দুই মাস আগে তিনি ও তার পোশাকশ্রমিক ভাই মিলে উপজেলার শিবরামপুরে হায়দার আলীর বাড়িতে ভাড়াটিয়া হয়ে ওঠেন। গত বুধবার কাজের চাপ বেশি থাকায় তার ভাই বাড়িতে ফেরেননি। রাতের খাবার শেষে তিনি ঘুমিয়ে পড়লে রাত ২টার দিকে বাড়িওয়ালার সহযোগিতায় চার যুবক ঘরে প্রবেশ করে পালাক্রমে শারীরিক নির্যাতন করে।

সে আরও জানায়, বুধবার রাত ২টা থেকে পরদিন বৃহস্পতিবার বেলা ১১টা পর্যন্ত ওই চার যুবক পাশবিক নির্যাতন চালিয়ে নির্বিঘ্নে ঘর থেকে বের হয়ে যায়। জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ওই নারীর ভাই বাড়িতে ফিরে ঘটনা জানতে পারে। এ সময় নির্যাতিতা নারী অসুস্থ হয়ে পড়লে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার দুপুরে নির্যাতিতা নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলেও জানান চিকিৎসকরা। পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান বলেন, ‘নির্যাতিতা নারীর অভিযোগের ভিত্তিতে পুলিশ বাড়িওয়ালা হায়দারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

তবে ধর্ষকরা শিবরামপুর এলাকার জানালেও তিনি নাম বলতে পারেননি। আমাদের পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। এই ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। ভিকটিমের সঙ্গে কথা বলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 
Electronic Paper