ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাইক নিয়ে প্রচারে প্রার্থী

খালিদ হোসেন মিলু বদলগাছী, (নওগাঁ)
🕐 ৫:২৯ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯

নওগাঁর বদলগাছীতে কোলা ইউ পির উপ নির্বাচনে ভোটের মাঠে চেয়ারম্যান প্রার্থী নিজের নির্বাচনী প্রচার-প্রচারণা নিজেই করছেন। তিনি একাই মোটরসাইকেলে মাইক লাগিয়ে ভোটের মাঠে প্রার্থী নিজেই তার নির্বাচনী এলাকা দাপিয়ে বেড়াচ্ছেন।

এই চেয়ারম্যান পদপ্রার্থীর নাম এইচ এম আসাদুজ্জামান। তাঁর প্রতীক রজনীগন্ধা ফুল। আগামী ২৫ জুলাই এই ইউপিতে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল হতে সন্ধা প্রর্যন্ত তার নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন।

রোববার ভান্ডারপুর বাজারে মোড়ে সড়কের পাশে তাকে পথসভায় বক্তব্যে দিতে দেখা গেল। পথসভায় লোকজনেরপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। আসাদুজ্জামানের মোটরসাইকেলের পেছনে মাইকের লম্বা হর্ন লাগানো। তিনি নিজেই মোটরসাইকেল চালিয়ে এলাকায় নির্বাচনী প্রচার করছেন। যেখানে যাচ্ছেন তাঁর প্রচারের স্টাইল দেখতে লোকজন ভিড় করছেন। নির্বাচনী এলাকার হাটে-বাজারে পথসভাও করছেন। এসব পথসভায় তাঁর বক্তব্যে লোকজন মনোযোগ সহকারে শুনছেন।

ভান্ডারপুর পথসভায় তিনি বলেন, ‘কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে দশ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আমিও তাঁদের মধ্যে একজন প্রার্থী। আমার প্রতীক রজনীগন্ধা। সবাইকে রজনীগন্ধার শুভেচ্ছা জানাচ্ছি। এই উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন এমন একজন প্রার্থী সতেরো বছর ধরে এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি উপজেলা পর্যায়ে বিএনপির একজন প্রথম সারিরও নেতাও। অথচ নিজ দলের প্রতীক নিয়ে নির্বাচন করার সাহস পাননি। তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

তিনি বলেন, ‘আমার ঘর-সংসার নেই। তাই পিছু টানও নেই। চেয়ারম্যান নির্বাচিত হলে ২৪ ঘণ্টায় নিজেকে জনসেবার কাজে নিয়োজিত রাখব। অন্য প্রার্থীরা তা পারবেন না।

 
Electronic Paper