ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আগে গ্রেফতার, পরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক

পাবনা প্রতিনিধি
🕐 ৯:৪৪ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৯

পাবনার সুজানগরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম ওরফে গেদালাল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ১টি শাটারগান, ২ রাউন্ড গুলি, ২টি গুলির খোসা, ২টি কিরিচ, ১টি চাপাতি, ১টি হাসুয়া, ১টি ডেগার, ১টি প্লাস ও টর্চলাইট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের হাসামপুর গ্রামের ঈদগাহ সংলগ্ন পাটক্ষেতের কাছে এ বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত সাইফুল ইসলাম ওরফে গেদালাল আন্তজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতি, অপহরণ, খুনসহ পাঁচটি মামলা রয়েছে

গেদালাল উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমান মোল্লার ছেলে।

সুজানগর থানা পুলিশের ওসি (তদন্ত) অরবিন্দ সরকার জানান, নরসিংহপুর মসজিদের সামনে থেকে মঙ্গলবার সন্ধ্যায় গেদালালকে গ্রেফতার করা হয়। পরে রাত আড়াইটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হলে হাসামপুর ঈদগাহ মাঠের কাছে তার সহযোগীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় গেদালাল পুলিশের গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিতে আহত হন।

পরে তাকে উদ্ধার করে রাত সাড়ে ৩টার দিকে তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হলে ভোররাত পৌনে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতি, সুজানগরে অপহরণ ও খুনসহ পাঁচটি মামলা রয়েছে বলেও জানান তিনি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, নিহত গেদালাল আন্তজেলা ডাকাত দলের সদস্য। তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 
Electronic Paper