মৃত্যুর কাছে হারলেন দগ্ধ সানজিদা

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

মৃত্যুর কাছে হারলেন দগ্ধ সানজিদা

নাটোর প্রতিনিধি ৯:৩৩ অপরাহ্ণ, জুলাই ০২, ২০১৯

print
মৃত্যুর কাছে হারলেন দগ্ধ সানজিদা

নাটোর শহরের বড়গাছা এলাকার একটি ছাত্রীনিবাসে কেরোসিনের চুলা বিস্ফোরণে দগ্ধ হওয়া সানজিদা ইয়াসমিন (১৭) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা গেছে।

সানজিদা লালপুর উপজেলার আব্দুলপুর এলাকার শাহাবুদ্দিনের মেয়ে। সে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।

এদিকে, সানজিদার মৃত্যুতে পরিবারের পাশাপাশি তার কলেজে শোকের ছায়া নেমে এসেছে। উল্লেখ্য গত ২৭জুন শহরের বড়গাছা এলাকার জ্যোতি ছাত্রী নিবাসে রান্না করার সময় কোরোসিনের স্টোভ বিস্ফোরণে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের শামিমা, সানজিদা ও ফাতেমা নামে ৩ কলেজ ছাত্রী অগ্নিদগ্ধ হয়।

এতে শামীমা ও সানজিদার শরীরের ৬০থেকে ৬৫ শতাংশ পুড়ে যায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে সানজিদা আক্তার এবং শামিমা খাতুনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় ছয় দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মঙ্গলবার ভোরে সে মৃত্যুর কাছে হার মানে। বিষয়টি নিশ্চিত করেছেন সানজিদার বান্ধবী শামীমার ভাই আকরাম হোসেন।