ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চৌহালী উপজেলা ভবন নির্মাণের দাবি

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৭:৩০ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

প্রধানমন্ত্রীর উন্নয়ন মহাসড়কে বাস্তবায়নের লক্ষে সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী চৌহালী উপজেলা পরিষদের ভবন নির্মাণের দাবি করেছেন এলাকাবাসী। উপজেলা পরিষদ নির্মাণের নতুন স্থান কোদালিয়া গ্রাম, ভূমি অধিগ্রহণ কাজ সম্পন্ন, উপজেলা পরিষদ ভবন ও সরকারি দপ্তর বাস্তবায়নে প্রথম শ্রেণি থেকে শুরু করে গণমানুষের প্রত্যাশা এলাকার উন্নয়ন আরও বেগমান করতে দ্রুত টেন্ডার দেখতে চায় উপজেলাবাসী।

সিরাজগঞ্জ-৫ আসনে জাতীয় সংসদসহ সর্বমহলের দৃষ্টি কামনা ও প্রধানমন্ত্রীর আশ্বাসের প্রতিশ্রুতি বাস্তবায়ন ও উন্নয়নের মহাসড়ক সারাদেশের ন্যায় চৌহালী উপজেলাকে দেখতে চায় ভোটাররা। উপজেলা পরিষদ বিলুপ্তির ৬ বছর এখন পর্যন্ত আলোর মুখ দেখছে না।

উপজেলা নির্বাহী অফিসার আবু তাহির জানান, চৌহালী সরকারি কলেজ ক্যাম্পাস উম্মুক্ত করতে সরকার উপজেলা পরিষদের ভবন নির্মাণে ভূমি যে কোন মুহুর্তে টেহুার হবে। দ্রুত টেন্ডার ও ভবন নির্মাণ করা হলেই সরকারি দপ্তরগুলো নিজস্ব ঘর বা স্থান হলেই কলেজ ক্যাম্পাস উম্মুক্ত হবে। এতে শিক্ষার মান উন্নয়ন হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক সরকার জানান, উপজেলা পরিষদ আছে ভবন নেই প্রায় ৬ বছর ধরে। এতে দপ্তরের সব কর্মকর্তা-কর্মচারিসহ দাপ্তরিক কাজে আসা মানুষের কষ্ট লাগবে সরকার কোদালিয়া মৌজায় ৬ একর ভূমি অধিগ্রহণ করেছে এবং এর কার্যক্রম সম্পন্ন, অচিরেই পরিষদের জমি ভবনের জন্য টেহুার হবে।

উপজেলা পরিষদের জন্য নিজস্ব জমি ও ভবন নির্মাণ করা হলে যেমন যাতায়াত সহজ হবে, পরিষদ নিজস্ব স্থান(ভবন) পাবে, জনদুর্ভোগ লাগব হবে, সকলেরই বাঁচবে সময়, কমবে ভোগান্তি।

 
Electronic Paper