শিকড়ের টানে বাড়ি ফেরা হলো না ওদের

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

শিকড়ের টানে বাড়ি ফেরা হলো না ওদের

সিরাজগঞ্জ প্রতিনিধি ১১:২০ পূর্বাহ্ণ, জুন ০৪, ২০১৯

print
শিকড়ের টানে বাড়ি ফেরা হলো না ওদের

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। মঙ্গলবার ভোরে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের তবারিপাড়া এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার আতাউর রহমান (৩০), গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ফজলুল হক (৪৫), শাহজাহান আলী (৩৫) ও হামিদুল ইসলাম (৪০)।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সেরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী যাত্রীবাহী বাসটি রায়গঞ্জ উপজেলার শিমলা এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয় ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়ে ৪ জনের মরদেহ উদ্ধার করে। আহত ২০ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসটি খাদের পানিতে পড়ে গেছে। সেখানে উদ্ধার অভিযান এখনও চলেছ। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

এদিকে সোমবার রাত ৮টার দিকে ঢাকার ধামরাইয়ের কালামপুরে ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

ধামরাই ফায়ার স্টেশনের কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, আরিচামুখী একটি যাত্রীবাহী বাস ঈদ উপলক্ষে যাত্রী পরিবহন করা একইমুখী একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই চারজন (পুরুষ) নিহত হন। আহত হন আরও অন্তত পাঁচজন।