ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পদ্মায় গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু

খোলা কাগজ ডেস্ক
🕐 ৬:৩৫ অপরাহ্ণ, মে ১৯, ২০১৯

পদ্মা নদীতে গোসল করতে নেমে সাজিদ হোসেন (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১টার দিকে রাজশাহীর লালনশাহ উন্মুক্ত মঞ্চ সংলগ্ন পদ্মা নদী থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

নিহত সাজিদ পুঠিয়া উপজেলার ধোপাপাড়া এলাকার কায়েস উদ্দিনের ছেলে। ধোপাপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয় সাজিদ। এইচএসসি ভর্তির জন্য নগরীর মালোপাড়া এলাকায় ভাড়া বাসায় অবস্থান করছিল সে।

জানা গেছে, বন্ধুদের সঙ্গে দুপুরে পদ্মায় গোসল করতে গিয়েছিল সাজিদ। সাঁতার না জানায় পানিতে ঝাঁপ দিয়ে তলিয়ে যায় সে। খবর পেয়ে দমকল বিভাগের কর্মীরা গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের ডুবুরি নুরুন্নবী জানান, দুপুর সাড়ে ১২টার দিকে তিন সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। তাদের সঙ্গে যুক্ত হন স্থানীয় জেলেরা। সোয়া ১টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 
Electronic Paper