ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নওগা প্রতিনিধি
🕐 ১২:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

নওগাঁয় আদর্শগ্রাম ও মহাদেবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় রাশেদ (২৭)নামে এক মোটরসাইকেল আরোহী ও দুদু মিয়া (৫০) নামে অপর এক কৃষক নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার সকাল ৮টার দিকে নওগাঁর পত্মীতলা উপজেলার আদর্শগ্রামে দ্রুতগামী বাস একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী কৃষক দুদু মিয়া মারা যান। নিহত দুদু মিয়া পাশের বদলগাছী উপজেলার খোজাগাড়ী গ্রামের মৃত জামাল সোনারের ছেলে।

এ সময় ইজিবাইকের চালক সানোয়ার হোসেন (৪৫) ও যাত্রী আব্দুল্লাহ (৪৮) গুরুতর আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উপজেলার খোজাগাড়ী গ্রামের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।

পত্মীতলা থানার ওসি পরিমল চক্রবর্তী বলেন, ইজিবাইকের যাত্রীরা নিজ গ্রাম থেকে পেঁয়াজের চারা বিক্রি করার জন্য সাপাহার হাটে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

এর আগে শুক্রবার বিকেলে জেলার মহাদেবপুরে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. রাশেদ (২৭) নামে একজন নিহত ও মতিউর রহমান (২৫) নামে আরেকজন আহত হয়েছেন। নিহত রাশেদ উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের উত্তরগ্রাম চক্কামাল গ্রামের আব্দুল মালেকের ছেলে ও আহত মতিউর রহমান উত্তরগ্রাম পলিপাড়া গ্রামের বাসিন্দা।

 
Electronic Paper