ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজশাহীতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি
🕐 ৯:১৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় জসিম উদ্দিন (২০) নামক এক ব্যাক্তির গলাকাটা লাশ পাওয়া গেছে। বুধবার রাত ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার সারাংপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।নিহত জসিম ব্যাটারিচালিত অটোরিকশা চালক, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া মহল্লা নিবাসী।

পুলিশ জানায়, গত সোমবার থেকে জসিম নিখোঁজ ছিলেন। জসিমকে হত্যার ঘটনায় তার দুই বন্ধুকে আটক করেছে শাহমখদুম থানা পুলিশ। তারা হলেন, নগরীর বড়বনগ্রাম এলাকার আবুল কালামের ছেলে জসিম উদ্দিন (২০) ও গোদাগাড়ী উপজেলার মাটিকাটা গ্রামের শাহ আলমের ছেলে সুমন আলী (২৪)।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাম (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, অটোরিকশা ছিনিয়ে নিতে পরিকল্পিতভাবে তারা জসিমকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন।

তিনি জানান, সোমবার থেকে জসিম নিখোঁজের ঘটনায় মঙ্গলবার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এর ভিত্তিতে তদন্ত শুরু করেন তারা। বুধবার তারা নিহত জসিমের দুই বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন।

একপর্যায়ে তারা স্বীকার করেন অটোরিকশার জন্য জসিমকে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে। পরে তাদের দেখানো স্থান থেকেই গোদাগাড়ী থানা পুলিশের সহায়তায় নিহত জসিমের লাশ উদ্ধার করা হয়।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর আটক জসিম ও সুমনের বিরুদ্ধে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি নিহত সুমনের অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 
Electronic Paper