ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নৌকায় ঐক্যবদ্ধ আ.লীগ

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি
🕐 ৯:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৮

রাজশাহীর বাগমারা আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হককে বিপুল ভোটে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হলেন উপজেলা আওয়ামী লীগের সব পর্যায়ের নেতারা।



বিএনপি-জামায়াতের কবল থেকে বাগমারাকে বাঁচাতে নৌকার বিজয় নিশ্চিত করতে তারা এ শপথগ্রহণ করেন। দীর্ঘদিন ধরে দলীয় একটি বিরোধের জের থেকে বিভক্ত হয়ে পড়ে আওয়ামী লীগ। সেই বিরোধ ভুলে নৌকার পক্ষে সবাই মিলে কাজ করবেন বলে তারা অঙ্গীকার করেন। গত বৃহস্পতিবার দুপুরে ভবানীগঞ্জের একটি কোচিং সেন্টারে এ উপলক্ষে উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু এক অনুষ্ঠানের আয়োজন করেন।
এতে প্রধান অতিথি ছিলেন- বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। পরে তাকে ফুলের নৌকার শুভেচ্ছা জানান নেতারা। প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি নিয়ে দেশ ও মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার সব সময় জনকল্যাণে কাজ করে চলেছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের আপামর জনগোষ্ঠীর উন্নয়ন নিশ্চিত হয়। দেশের এ চলমান উন্নয়ন ধারা বজায় রাখতে সব ভেদাভেদ ভুলে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

 
Electronic Paper