ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তাড়াশে বিএনপির পথসভায় হামলা, গাড়ি ভাঙচুর

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৭:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

সিরাজগঞ্জের তাড়াশে সিরাজগঞ্জ-৩ আসনের বিএনপির মনোনীত প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী পথসভায় দুবৃর্ত্তরা হামলা চালিয়ে পথসভা পণ্ড করে দিয়েছে। এসময় ৭-৮ জন নেতাকর্মী আহত হন। তাদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এছাড়া তাদের বহনকারী দুটি মাইক্রো গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার বিকেল ৪টার দিকে সিরাজগঞ্জ-৩ আসনের বিএনপির প্রার্থী সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদার উপজেলা বিএনপির সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক স,ম আফসার আলীসহ অঙ্গ-সংগঠনের নেতা কর্মীদের নিয়ে উপজেলার বারুহাঁস ইউনিয়নের বিনোদপুর খেলার মাঠে পথসভায় যোগদানের উদ্দেশে তাড়াশ সদর থেকে রওনা হন। পরে বিনোদপুর বাজার এলাকায় বিএনপির প্রার্থী ও নেতা কর্মীরা পৌঁছালে কিছু দুবৃর্ত্তরা লাঠিসোটা নিয়ে অতর্কিত ওই পথ সভার নেতা কর্মীদের ওপর হামলা চালিয়ে পথসভা পণ্ড করে দেয়। এসময় প্রার্থী আব্দুল মান্নান তালুকদের ব্যবহৃত দুটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

হামলার প্রসঙ্গে বিএনপির প্রার্থী আব্দুল মান্নান তালুকদার জানান, সরকারি দলের লোকজন এ হামলা চালায়। এ সময় পুলিশ নিরব ভূমিকা পালন করে বলে তিনি অভিযোগ করেন।

তবে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, তিনি বিষয়টি শুনেছেন । এর বেশী কিছু তিনি জানে না বলে ফোন কেটে দেন।

এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বারুহাঁস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা বলেন, বিএনপির লোকজনই ইস্যু তৈরি করতে হামলার ঘটনা ঘটিয়েছে।

 
Electronic Paper