ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পত্নীতলায় সড়ক দূর্ঘটনায় অটোচালকের মৃত্যু

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
🕐 ৯:৩২ অপরাহ্ণ, জুন ১১, ২০২৪

পত্নীতলায় সড়ক দূর্ঘটনায় অটোচালকের মৃত্যু

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় আবুল কালাম আজাদ (৪০) নামের এক অটো(ইজিবাইক) চালকের মৃত্যু হয়েছে। মৃত আবুল কালাম আজাদ উপজেলার ঘোষনগর ইউনিয়নের আমাইড় খামারপাড়া গ্রামের ছয়মদ্দীনের ছেলে । এ ঘটনায় আরও ৩ জন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

 

মঙ্গলবার (১১ জুন ) বিকাল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নজিপুর-বদলগাছী সড়কের নোধূনী মোড় বাজার সংলগ্ন এলাকায় চার্জার ভ্যান ও অটো চার্জারের ( ইজিবাইক) সংঘর্ষ হয়। এর মধ্যেই আরেকটি পিকআপ এসে ভ্যান ও ইজিবাইককের সাথে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে পিক-আপটির সামনের অংশ ভেঙে দুমড়ে-মুচড়ে যায়।

এই ঘটনায় আবুল কালাম আজাদ ছিটকে পড়ে প্রচন্ড আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

আহত অন্য দুজনের অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে এবং একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ট্রাক ও অটো জব্দ করা হয়েছে।

 
Electronic Paper