ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নওগাঁয় বজ্রপাতে নারীসহ তিনজনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি
🕐 ৮:৪২ অপরাহ্ণ, জুন ০৭, ২০২৪

নওগাঁয় বজ্রপাতে নারীসহ তিনজনের মৃত্যু

নওগাঁয় পৃথক স্থানে বজ্রপাতে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) বিকেলে পত্নীতলা ও মান্দা উপজেলায় এই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পত্নীতলা উপজেলার পাটিচড়া ইউনিয়নের নাগরগোলা গ্রামের দিশা মন্ডলের ছেলে খাদেমুল ইসলাম (৫৫), একই উপজেলার গাহন গ্রামের আব্দুল হামিদের স্ত্রী মনিকা খাতুন (৩৪) এবং মান্দা উপজেলার ভোলাম গ্রামের ফইমদ্দিন মন্ডলের ছেলে শামসুল আলম (৩৪) ।

স্থানীয়দের বরাত দিয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, উপজেলায় বিকেলের দিকে বৃষ্টি শুরু হয়। এসময় বাড়ির পাশে একটি তালগাছে গরু বাঁধা ছিলো। সেই গরু আনতে গিয়ে হঠাৎ সেখানে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। আর খাদেমুল ইসলাম মাঠে কাজ করার সময় বৃষ্টি শুরু হলে দৌড়ে বাড়িতে আসার সময় বাড়ির পাশে একটি তেঁতুল গাছের নিচে দাঁড়ালে সেখানে বজ্রপাতের ঘটনা ঘটলে ঘটনাস্থলেই তিনিও মারা যান।

এদিকে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, বিকেলে বাড়ির পাশে একটি মাঠে ধানের কাজ করছিলেন নিহত শামসুল আলম। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে ঘটনাস্থলে আহত হন তিনি। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 
Electronic Paper