ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোর-৪: বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন সিদ্দিকুর

নিজস্ব প্রতিবেদক, নাটোর
🕐 ৯:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২৩

নাটোর-৪: বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন সিদ্দিকুর

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হলেন আওয়ামী লীগের প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক।

 

রোববার বিকালে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ মঈন উদ্দীন খান স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত ঘোষণা করা হয়। এর আগে গত ১৭ সেপ্টেম্বর বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার আবু রাসেলের কাছে মনোনয়নপত্র জমা দেন ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। পরে বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ হয়।

নাটোর ০৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন ১৭ জন প্রার্থী। শেষে সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। এছাড়া জেলা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন মৃধা ও ছাত্রদল নেতা মেহেদী হাসান নোমান মনোনয়ন ফরম তুললেও জমা দেননি। নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী উপনির্বাচনে ভোট গ্রহণের তারিখ ছিলো ১১ অক্টোবর।

গত ৩০ আগষ্ট নাটোর-৪ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ অধ্যাপক আব্দুল কুদ্দুসের মৃত্যু হলে আসনটি শূন্য হয়।

 
Electronic Paper