ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, খোয়ালেন ২১ ভরি স্বর্ণ

এইচ এম অলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৪:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৩

প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, খোয়ালেন ২১ ভরি স্বর্ণ

সিরাজগঞ্জ পৌরসভার শহীদগঞ্জ এলাকায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় শহরের শহীদগঞ্জ এলাকায় প্রবাসী আবু ইউসুফ মিয়ার বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে।

 

অজ্ঞাতপরিচয় চোরের দল ইতালি প্রবাসীর ঘর থেকে ২১ ভরি সোনার অলঙ্কার ২৪ ভরি রূপা, নগদ ২০ হাজার টাকা ও একটি ডিএসলার ক্যামেরাসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ।

ক্ষতিগ্রস্ত ইতালি প্রবাসী আবু ইউসুফ আলী মিয়া বলেন, আমার নিজস্ব ৫ তলা বাড়ির নির্মাণ কাজ চলছে। রাজমিস্ত্রীদের বিদায় করে শুক্রবার রাত ৮টার দিকে আমার পরিবার নিয়ে শশুর বাড়িতে যায়। আজ শনিবার সকাল ৮টার দিকে বাড়িতে এসে দেখি ঘরের দরজা ও আলমারীর তালা ভাঙ্গা। পরে ঘরে প্রবেশ করে দেখতে পায় আলমারীতে থাকা ৩টি স্বর্ণের হার, ২ জোড়া বালা, ১২টি স্বর্ণের চেইন, ২০/২৫টি আংটি, ২৪ ভরি রুপা, একটি ডিএসলার ক্যামেরা ও একটি মাটির ব্যাংক থেকে ২০ হাজার টাকা চুরি হয়েছে। এসকল চুরি যাওয়া মালামালের মুল্য প্রায় ২২ লক্ষ ৪০ হাজার টাকা বলে তিনি জানান।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, প্রবাসীর বাড়িতে চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এঘটনায় প্রবাসী আবু ইউসুফ আলী মিয়া থানায় একটি অভিযোগ দিয়েছে। চোর শনাক্ত করে তাদের গ্রেফতার ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারে চেষ্টা চলছে।

 
Electronic Paper