ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রেমের টানে ভারতীয় তরুণী সিরাজগঞ্জে

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৮:২১ অপরাহ্ণ, জুন ০৪, ২০২৩

প্রেমের টানে ভারতীয় তরুণী সিরাজগঞ্জে

প্রেমের টানে ভারত থেকে নাইসা মল্লিক (২৬) নামের এক তরুণী সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এসেছে। এসেই বিয়ের পিড়িতে বসেছে ভালবাসার মানুষ জুয়েল সরকার (২৪) নামে যুবককের সাথে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের।

 

রবিবার (৪ জুন) দুপুরে ওই তরুণ ও তরুণীর সঙ্গে কথা বলে জানা যায়, ফেইসবুকে পরিচয়ের সুবাদে দেড় বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর আগে ভালোবাসার সুবাদেই গত বুধবার (৩১ মে) উল্লাপাড়ার বালসাবাড়ী গ্রামে আসেন ওই নারী। এরপর প্রেমিক ওই গ্রামের ইরান সরকারের ছেলে জুয়েল সরকারের সঙ্গে বৃহস্পতিবার বিয়ে হয় তাঁর।

ভারত থেকে আসা ওই তরুণীকে এক নজর দেখতে ছেলের বাড়িতে ভিড় করছেন স্থানীয় বাসিন্দাসহ দূর-দূরান্ত থেকে আসা মানুষ।

নাইসা মল্লিক বলেন, আমার বাবার নাম খয়রুল আলম মল্লিক। ভারতের হাওড়া জেলার দশনগর থানার ধারসা ছোট মল্লিকপাড়ায় বাড়ি। প্রেমের কথা আমার পরিবারকে জানালে তারা মেনে নিতে অস্বীকার করেন। তাই পরিবার ছেড়ে ভালোবাসার মানুষের কাছে চলে আসার সিদ্ধান্ত নিই। তারপর পাসপোর্ট ও ভিসার মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষ করে বাংলাদেশে আসি। এখানে আসার পর বাংলাদেশের আইন অনুযায়ী আমাদের বিয়ে সম্পন্ন হয়। পছন্দের মানুষকে বিয়ে করে তিনি অনেক সুখে আছেন বলে জানান নাইসা।

পাত্র জুয়েল সরকার বলেন, দীর্ঘ দেড় বছর সম্পর্কের পর নাইসার সঙ্গে আমার বিয়ের কথা হয়। তাই নাইসা গত বুধবার আমার কাছে চলে আসে। নাইসাকে পেয়ে আমি খুবই খুশি।

সিরাজগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী গোলাম মোহাম্মদ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ কোর্টে ভারতীয় মেয়ে নাইসা এবং উপজেলার বালসাবাড়ী এলাকার ইরান সরকারের ছেলে জুয়েলের বিয়ে সম্পন্ন হয়।

ছেলের বাবা ইরান সরকার বলেন, ভারতীয় তরুণীর সঙ্গে আমার ছেলে জুয়েলের ফেইসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক হয়। এরপর ওই মেয়ে আবার বাড়িতে চলে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে-মেয়ে দুজনের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। বর্তমানে তারা সুখে-শান্তিতে সংসার করছে বলে জানান তিনি।

 
Electronic Paper