ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এমপি মনোনয়ন প্রত্যাশী জাকিরের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, নাটোর
🕐 ৭:৩৪ অপরাহ্ণ, জুন ০৩, ২০২৩

এমপি মনোনয়ন প্রত্যাশী জাকিরের মতবিনিময়

নাটোরের বড়াইগ্রামে সাংবাদিকদের সাথে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী বনপাড়া পৌর মেয়র অধ্যাপক কেএম জাকির হোসেন মতবিনিময় সভা করেছেন।

শনিবার দুপুরে বনপাড়া বাজার সংলগ্ন শহীদ ডা. আয়নুল হক ভবনে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়। এসময় সভায় আওয়ামী লীগের রাজনীতির সাথে পরিবারের সকল সদস্য সহ স্বজনদের শক্তিশালী সম্পৃক্ততা তুলে ধরেন মনোনয়ন প্রত্যাশী জাকির হোসেন।

তিনি বলেন, তার মরহুম পিতা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হককে রাজনৈতিক প্রতিহিংসায় নৃশংসভাবে হত্যা করা হয়। দলের জন্য তার পরিবার জীবন দেয়া, হামলা মামলাসহ অনেক ত্যাগ স্বীকার করেছে। স্বাধীনতা পরবর্তী উপজেলার দ্বিতীয় ব্যক্তি হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চান তিনি। এজন্য তিনি সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নিয়মিত উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কেএম জাকির হোসেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, নগর ইউপি চেয়ারম্যান শামসুজ্জোহা সাহেব, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হকসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

 
Electronic Paper