ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বেলকুচি মেয়রের বিরুদ্ধে বনিক সমিতির সংবাদ সম্মেলন

বেলকুচি প্রতিনিধি
🕐 ৩:৩৬ অপরাহ্ণ, মে ২৬, ২০২৩

বেলকুচি মেয়রের বিরুদ্ধে বনিক সমিতির সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মুকন্দগাঁতী বাজার বনিক সমিতি। বৃহস্পতিবার (২৫ মে) বিকালে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুকুন্দগাতী বনিক সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন প্রামাণিক বলেন, বনিক সমিতির সাথে পৌর মেয়রের সমন্বয়হীনতার অভাবে বাজারে উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে। এছাড়াও মেয়রের কিছু হঠকারী সিদ্ধান্তে আমরা স্বাভাবিকভাবে ব্যবসা করতে বিপাকে পড়ছি। ইতিপূর্বে বাজারের বেশকিছু বৈধ জায়গায় অবৈধভাবে মেয়র নোটিশ জারি করে তাদের স্থাপনা ভেঙে দেওয়ার পায়তারা করেন। যাহা কোন ভাবেই কাম্য নয়।

এছাড়াও তিনি আরও বলেন, ইতিপূর্বে হকার্স মার্কেটে চুরি ও ছিনতাইয়ের ঘটনায় আমরা প্রশাসনের সহায়তা চাইলে এ সময় দেখা যায় মেয়র মহোদয় উল্টো অপরাধীদের বাঁচানোর অপচেষ্টা করেন। এছাড়াও আমাদের বণিক সমিতির সদস্যদের সাথে দিনে দুপুরে লোকসম্মুখে বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালি ও সম্মান হানির ঘটনার চেষ্টা করেছেন। মুকন্দগাঁতী বাজার বণিক সমিতি সমবায় অফিস কর্তৃক নিবন্ধিত একটি প্রতিষ্ঠান, অথচ এই প্রতিষ্ঠানের নির্বাচন ইতিপূর্বে বানচাল করার চেষ্টা করেছেন।

সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন বনিক সমিতির সভাপতি হাজী তোফাজ্জল হোসেন প্রামানিক, সহ-সভাপতি মহর আলী প্রামানিক, পরিচালক মোহাম্মদ আলী, আব্দুল আলিম, মুকুল মোল্লা, রফিকুল ইসলামসহ বণিক সমিতির সদস্যবৃন্দ।

এ ব্যাপারে পৌর মেয়র সাজ্জাদুল হক রেজার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

 
Electronic Paper