ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে মাদক সংরক্ষণ ও বহনের দায়ে নারীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, নাটোর
🕐 ৬:১৭ অপরাহ্ণ, মে ২৫, ২০২৩

নাটোরে মাদক সংরক্ষণ ও বহনের দায়ে নারীর যাবজ্জীবন

নাটোরে হেরোইন সংরক্ষণ ও বহনের দায়ে সোহাগী বেগম নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ শরীফ উদ্দীন এই রায় ঘোষণা করেন।

মামলা সুত্রে জানা যায়, ২০২২ সালের ৭ ফেব্রুয়ারি সকালে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর-রাজশাহী মহাসড়কের নারায়নপুর এলাকায় অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় রাজশাহী থেকে নাটোরগামী একটি লেগুনা গাড়ীর গতিরোধ করে তল্লাশী চালানো হয়। তল্লাশীকালে লেগুনার যাত্রী সোহাগী বেগমকে সন্দেহ হলে তাকে তল্লাশী করা হয়। এসময় তার হাতে থাকা অহংকারী থলের ভিতরে পলিথিনে মোড়ানো অবস্থায় ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে তাকে আটক করা হয়।

পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়। মামলার সাক্ষ্য প্রমান গ্রহণ শেষে আদালতের বিচারক সোহাগী বেগমকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। সেই সাথে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন বিচারক। রায়ে উল্লেখ করা হয় দণ্ডপ্রাপ্ত সোহাগী বেগমের পূর্বের হাজত বাস এই দণ্ড থেকে বাদ যাবে।

 
Electronic Paper