ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লালপুরে শিক্ষক লাঞ্ছনার বিচার দাবিতে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, নাটোর
🕐 ৮:২২ অপরাহ্ণ, মে ২২, ২০২৩

লালপুরে শিক্ষক লাঞ্ছনার বিচার দাবিতে সড়ক অবরোধ

নাটোরের লালপুরে বহরমহাটি সমবায় উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরহাদ হোসেনকে লাঞ্চনার বিচারের দাবীতে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। সোমবার সকাল দশটা থেকে একটা পর্যন্ত বিদ্যালয়ের সামনে জমায়েত হয়ে অভিযুক্ত ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে শ্লোগান দেয় তারা। পরে উপজেলা প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয় তারা।

শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয়রা জানান, বিদ্যালয়ের সভাপতি রাজু আহমেদের বিভিন্ন অনিয়ম সম্পর্কে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলকে অবগত করেন সহকারী শিক্ষক ফরহাদ হোসেন। এরই জের ধরে গত রোববার দুপুরে সভাপতি রাজু আহমেদ ও তার চাচা দীন মোহাম্মদ বিদ্যালয়ে গিয়ে শিক্ষক ফরহাদ হোসেনকে মারধর করে। এসময় শিক্ষার্থীরা এগিয়ে এলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরে শিক্ষার্থীরা উত্তেজিত হলে লালপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করেন।

অভিযুক্ত ম্যানেজিং কমিটির সভাপতির ও তার সহযোগীর বিচার দাবীতে সোমবার সকালে আন্দোলনে নামে শিক্ষার্থীরা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন সুলতানা ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচার করা হবে, এই আশ্বাস দেন। এরই প্রেক্ষিতে তারা অবরোধ তুলে নেয়।

 
Electronic Paper