ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেসবুকে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় সহপাঠীকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক
🕐 ৪:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০১, ২০২৩

ফেসবুকে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় সহপাঠীকে ছুরিকাঘাত

ফেসবুকে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় রাজশাহী কলেজ ক্যাম্পাসে ঢুকে বহিরাগতদের নিয়ে এক ছাত্রকে ছুরিকাঘাতে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে তারই সহপাঠীর বিরুদ্ধে। আহত ওই ছাত্রের নাম তিহাস (২১)। তিনি রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। বুধবার দুপুর ১টার দিকে রাজশাহী কলেজ মাঠে ওই ছাত্রকে ছুরিকাঘাত করে তার সহপাঠীসহ দুর্বৃত্তরা।

 

পরে তার অন্য সহপাঠীরা আহত ছাত্রকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। রামেকের ৭ নম্বর ওয়ার্ডে আহত শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে।

ছুরিকাঘাতকারীর নাম কিবরিয়া। সেও মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তারই সহপাঠী তিহাস তার ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেওয়ায় এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আর কিবরিয়ার সঙ্গে বহিরাগত আরেকজন ছিলো বলে জানা গেছে। কলেজের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুই বন্ধুর মধ্যে সামান্য বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। আহত ছাত্রের চিকিৎসা চলছে। এ বিষয় আইনগত প্রক্রিয়া নেওয়া হবে।

আহত শিক্ষার্থীর সহপাঠী তারেক হোসেন সজিব জানান, তিহাস ক্লাস শেষ করে মাঠে অবস্থান করেছিলেন। এসময় আকস্মিকভাবে কিছু যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

রাজশাহী কলেজ অধ্যক্ষ অধ্যাপক আবদুল খালেক বলেন, ঘটনাটি ঘটেছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। কলেজ কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে।

 
Electronic Paper