ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার

নাজমুল হাসান, নাটোর
🕐 ১:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

নাটোরে পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার

নাটোরের লালপুর ও গুরুদাসপুর থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে লালপুরের বড়বাদকয়া গ্রাম এবং গুরুদাসপুর উপজেলার কাছিকাটা বিশ্বরোড এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান জানান, শনিবার ভোর ৬টার দিকে বড়বাদকয়া গ্রামে বাড়ি থেকে তিন কিলোমিটার দুরের একটি পুকুর পাড়ে দুরে আবুল কালামের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

 

প্রাথমিক সুরতহালে কালামের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা যায়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ৫০ বছর বয়সী নিহত কালাম একই গ্রামের ইনছার আলীর ছেলে। ওসি আরও জানান, শুক্রবার রাতে কালামের সাথে তার স্ত্রী আর্জিনার ঝগড়া হয়। এতে আর্জিনার আগের পক্ষের ছেলে আল আমিনও যোগ দেয়।

এঘটনায় নিহতের ভাই শহিদুজ্জামান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। এরই মধ্যে ঘটনার সাথে জড়িত সন্দেহে আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

অপরদিকে, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, শনিবার সকাল ৯টার দিকে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা বিশ্বরোড এলাকা থেকে ৪০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিচয় উদ্ধারে কাজ শুরু করেছে পিবিআই।

২৮-০১-২০২৩

 
Electronic Paper