ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রেম করে বিয়ে, ঘরে না তোলায় অভিমানে গৃহবধূর আত্মহত্যা

তাড়াশ প্রতিনিধি
🕐 ৩:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩

প্রেম করে বিয়ে, ঘরে না তোলায় অভিমানে গৃহবধূর আত্মহত্যা

সিরাজগঞ্জের তাড়াশে প্রেম করে বিয়ের পর প্রথম স্ত্রী থাকায় ঘরে না তোলায় ২য় স্ত্রী আশা মনি খাতুন (২০) নামে এক গৃহবধূ কিটনাশকপানে আত্মহত্যা করেছেন। মৃত গৃহবধূ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের ছোট মাঝদক্ষিণা এলাকার আরিফুল ইসলামের স্ত্রী ও একই এলাকার আরমানের মেয়ে।

এর আগে মঙ্গলবার বিকালে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধু মারা যান।

উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের সিলংদহ গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, আশা মনি তার বাবা-মায়ের সাথে ঢাকায় বসবাস করতেন। ঢাকায় থাকাবস্থায় আরিফুল নামের একজনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একবছর আগে আরিফের সাথে তার বিয়ে হয়। আরিফুলের প্রথম পক্ষের স্ত্রী থাকায় বিয়ের পর তাকে ঘরে তোলেনি অন্যদিকে ডিভোর্সও দেয়নি। দুই মাস আগে আশা মনি ঢাকা থেকে তার চাচার বাড়িতে চলে আসেন। বাড়িতে আসার ১৭ দিন পর থেকে শিলংদহ গ্রামের নানার বাড়িতে থাকা শুরু করে তিনি। ওইখানে থাকাবস্থায় সোমবার রাতে বিষপান করে। পরে স্বজনেরা তাকে গুরুতর অসুস্থ অবস্থায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 
Electronic Paper