ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কড়া নিরাপত্তায় এবিটি’র সদস্য আরিফের আদালতে স্বাক্ষ্য গ্রহণ

নাটোর প্রতিনিধি
🕐 ৫:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২২

কড়া নিরাপত্তায় এবিটি’র সদস্য আরিফের আদালতে স্বাক্ষ্য গ্রহণ

নাটোরে কড়া নিরাপত্তায় আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য আরিফুল ইসলাম আরিফের আদালতে হাজিরা ও স্বাক্ষ্য গ্রহণ করেছে আদালতের বিচারক।

সোমবার বেলা ১১টার দিকে কড়া নিরাপত্তায় নাটোর কেন্দ্রীয় কারাগার থেকে তাকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কামরুন্নাহার বেগমের আদালতে হাজির করা হয়।

বিচারক আগামী ৩০ নভেম্বর হাজিরার পরবর্তি তারিখ ধার্য্য করে আরিফুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আরিফুল ইসলাম আরিফ বড়াইগ্রাম উপজেলার খর্দ্দকাছটিয়া এলাকার শুকচান আলীর ছেলে।

নাটোর জজকোর্টের পিপি সিরাজুল ইসলাম জানান, ২০১৯ সালের ৩১ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সদর উপজেলার কৈগাড়ি কৃঞ্চপুর এলাকার আইডিয়াল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সামনে পুকুর পাড়ে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্যরা রাষ্ট্র বিরোধী মিটিং করছিলেন। পরে র‌্যাব-৫ এর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে তাদের উপস্থিতি টের পেয়ে পিছন দিক দিয়ে সবাই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় অন্যরা পালিয়ে গেলেও আরিফুল ইসলাম আরিফকে একটি কাপড়ের ব্যাগসহ গ্রেফতার করা হয়। পরে তাকে তল্লাশী করে তার কাছ থেকে পিস্তল, ম্যাগাজিন, গুলি ও উগ্রবাদি বই উদ্ধার করা হয়।

ঘটনার পর দিন সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে আরিফসহ অজ্ঞাতনামা ৬/৭জনকে আসামি করে একটি মামলা রুজু করে র‌্যাব। এই মামলায় আরিফুল ইসলামের স্বাক্ষ্য গ্রহনের জন্য সোমবার নির্ধারিত দিনে আদালতে হাজির করা হয়। স্বাক্ষ্য গ্রহণ শেষে আরিফকে কড়া নিরাপত্তা দিয়ে কারাগারে নিয়ে যাওয়া হয়।

 
Electronic Paper