ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৮:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

সিরাজগঞ্জে ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সাইদুর রহমান রঞ্জু (৪০) চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলা রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যার সাথে সরাসরি জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার গুনাইগাঁতি গ্রামের মো. গোলজার শাহের ছেলে আব্দুল মোমিন (৩০), মো. সাহেব আলীর ছেলে আলাউদ্দিন প্রামানিক (১৯) ও আব্দুল কাশেম প্রামানিকের ছেলে সোহেল রানা (২৬)। এসময় গ্রেফতার মোমিনের বাড়ি থেকে নিহতের মোবাইল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার) এতথ্য জানান।

পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল বলেন, গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় সাইদুর রহমান রঞ্জু ধান ভাঙ্গানোর বকেয়া টাকা পরিশোধের জন্য বাড়ি থেকে বের হন। রাত সাড়ে ১০ টার সময় নিহতের স্ত্রী বুলবুলি খাতুনের মোবাইলে ফোন আসে। তিনি ফোন রিসিভ করলে অপর প্রান্ত থেকে ভেসে আসে অপরিচিত কন্ঠ। তার পরিচয় জানতে চাইলে ফোনের লাইন কেটে দিয়ে বন্ধ করে রাখে ফোন।

পরের দিন (২৫ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে নিহত সাইদুর রহমান রঞ্জুর ফোন থেকে স্ত্রী বুলবুলিকে ফোন করে বলা হয় এবং ১লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। পরে পরিবারের লোকজন টাকা সংগ্রহ করা অবস্থা প্রতিবেশী পাশের কুমার ব্রীজের পাশে রঞ্জুর লাশ ভাসতে দেখে। পরে পুলিশ লাশ উদ্ধার করে। এঘটনায় উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়ে। তবে এ হত্যা মামলা কোন ক্লু ছিলনা। পরে নিবিড় পর্যাবেক্ষনে মাধ্যমে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই তিনজনকে আটক করা হয়।

প্রসঙ্গত: গত (২৭ সেপ্টেম্বর) সোমবার সিরাজগঞ্জর উল্লাপাড়ায় নিখোঁজের দুই দিন পর সাইদুর রহমান ওরফে রঞ্জু (৪০) নামে এক কৃষকের মরদেহ মোহনপুর ইউনিয়নের গোহালা নদীর কুমার ব্রিজের পাশ থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

 
Electronic Paper