ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক শিক্ষকের বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রদিবেদক, নাটোর
🕐 ৮:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২২

ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক শিক্ষকের বিচার দাবিতে মানববন্ধন

নাটোরের সিংড়ায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় অভিযোগে আটক শিক্ষক শাহীন আলীর বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার কুমিড়া ও একডালা বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। পরে কুমিড়া আঞ্চলিক সড়কে মানববন্ধন করে তারা।

এসময় বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য রেজাউল করিম, সমাজসেবক রফিকুল ইসলাম, বাবু সরকার, মিলন হোসেন, আফজাল হোসেন, সালমা খাতুনসহ অন্যান্যরা।

সাবেক ইউপি সদস্য রেজাউল করিম বলেন, গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার রাত ১১টায় উপজেলার কুমিড়া গ্রামে বাড়িতে স্বামী না থাকার সুযোগে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায় পাকিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহীন আলী। পরে গৃহবধুর চিৎকারে এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এর একটা দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া উচিত।

স্থানীয় বাসিন্দা আফজাল হোসেন অভিযোগ করে বলেন, কুমিড়া গ্রাম সভাপতি শিক্ষক শাহীন আলী একজন লম্পট ও দুঃশ্চরিত্রহীন। পুকুর দখল এবং সাধারণ মানুষকে নির্যাতনেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। নারী কেলেঙ্কারির কারণে তাকে একাধিক বিয়েও করতে হয়েছে। দ্রুত ওই শিক্ষকের দৃষ্টান্তমুলক বিচার দাবি করি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী বলেন, এলাকাবাসি শিক্ষক শাহীন আলীকে দড়ি দিয়ে বেধে গণপিটুনি দিয়ে পুলিশ খবর দেয়। জনতার পিটুনিতে আহত হওয়ায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে তাকে আদালতে প্রেরণ করা হবে। ঘটনার পরদিনই শিক্ষক শাহীন আলীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার একটি মামলা হয়েছে।

 

 
Electronic Paper