ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদৎ বার্ষিকী পালিত

নাজমুল হাসান, নাটোর
🕐 ৩:৪৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

নাটোরে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদৎ বার্ষিকী পালিত

নানা কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য নিবেদন, এত মিনিট নিরবতা ও দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খানসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

অপরদিকে, জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয়-দলীয় ও কালো পতাকা উত্তোলন, এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়। এ সময় সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলিসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও, শহরের কান্দিভিটুয়ায় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বাসভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য নিবেদন, এক মিনিট নিরবতা, দোয়া ও রক্তদান কর্মসুচির আয়োজন করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিলীপ কুমার দাস ও উপ-সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া নাটোরের অন্যান্য উপজেলায় উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসুচি পালন করা হয়। দিনব্যাপী কর্মসূচীর মধ্যে বিভিন্ন স্থানে মাইকে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার, ফাতেহা পাঠ, মোনাজাত, মিলাদ মাহফিল ও উপাসনালয়ে বিশেষ প্রার্থনা।

 
Electronic Paper