শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ আটক

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ আটক

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৭:১৮ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ আটক

সিরাজগঞ্জের তাড়াশে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন এলাকাবাসী।

শনিবার বিকালে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক বৃদ্ধ ওই গ্রামের মৃত. ছবির উদ্দিনের ছেলে হাজী আমজাদ হোসেন (৬০)।

ভুক্তভোগী শিশুটির বাবা জানান, শনিবার বিকালে একটি পারিবারিক অনুষ্ঠান শেষে আমার মেয়ে অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে শাপলা ফুল তোলার জন্য গেলে। লম্পট আমজাদ হোসেন গ্রামের শেষপাড়ায় গনি বিএসসির পুকুরপাড়ে তাকে শাপলা ফুল তুলে দেয়ার কথা বলে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। বাড়িতে আসার পর মেয়েকে অনেকটা দুর্বল মনে হচ্ছিল।

এছাড়া প্রস্রাব করতে গিয়ে প্রচন্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিল। বিষয়টি অস্বাভাবিক মনে হলে মেয়েকে জিজ্ঞেস করলে সে আমাদের বলে, শাপলা ফুল তুলে দেয়ার কথা বলে তাকে পুকুরপাড়ে ডেকে নিয়ে আমজাদ হাজী তার লজ্জাস্থানে আঙ্গুল দিয়ে যৌণ নিপিড়ন করেছে। পরে স্থানীয়রা গিয়ে লম্পট হাজী আমজাদ হোসেনকে পিটুনী দিয়ে পুলিশে সোর্পদ করেছেন।

স্থানীয়রা জানান, লম্পট আমজাদ হোসেন এর আগেও একাধিক ঘটনা ঘটিয়েছে। এছাড়া পুলিশ ও র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিল জেল খেটেছেন যৌণ কেলেঙ্কারীর দায়ে আমজাদ হোসেন।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

 
Electronic Paper