Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
সিরাজগঞ্জে দুইজনের মরদেহ উদ্ধার

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে দুইজনের মরদেহ উদ্ধার

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৩:০১ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২২

সিরাজগঞ্জে দুইজনের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার পৃথক স্থান থেকে মাছ ব্যবসায়ীসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১২ আগষ্ট) সকালে সলঙ্গা থানার গুড়কা ইউনিয়নের ভুইয়াগাতি ও নলকা ইউনিয়নের এরান্দহ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতেরা হলো, রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ইসলদিঘড় গ্রামের প্রকাশ হালদারের ছেলে মৎস্য ব্যবসায়ী প্রসন্ন হালদার ও একই থানার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামের শফিজুদ্দিনের ছেলে নুর নরবী।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে স্ত্রীর সাথে ঝগড়া করে বাড়ি থেকে বের হন প্রসন্ন হালদার। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। আজ সকালে ইটভাটার পাশে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রসন্ন হালদারের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই।

অপরদিকে একইদিন সকালে সলঙ্গার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামে নিজঘরে নুরবনীর মৃতদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

ওসি আরো বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 
Electronic Paper