দুই প্রেমিকসহ বউ ও শ্বাশুড়ি আটক

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দুই প্রেমিকসহ বউ ও শ্বাশুড়ি আটক

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ)
🕐 ৯:০১ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

দুই প্রেমিকসহ বউ ও শ্বাশুড়ি আটক

ভীর রাতে নিজেদের আলাদা ঘরে উভয়ের পরকীয়া প্রেমিকের সাথে অনৈতিক সর্ম্পকে জড়িয়ে ছিলেন শ্বাশুড়ি ও ছেলের বউ।

ঘটনা বুঝতে পেরে প্রতিবেশীরা এসে তাদের আটক করেন। সকালে তাদের সোর্পদ করা হয় থানা পুলিশের কাছে। শ্বাশুড়ি ও ছেলের বউয়ের এমন কান্ডে এলাকায় ছড়িয়ে পড়েছে নানা গুঞ্জন। 

মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রামে এ ঘটনা ঘটে। তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো: শহিদুল ইসলাম নিশ্চিত করে জানান, এ ঘটনায় ধর্ষনের একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় দেশিগ্রাম ইউপি চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক জানান, ঘটনার রাতে ওই বাড়ির সাঈদ তালুকদার বাড়িতে ছিলেন। এই সুযোগে তার স্ত্রী লতা খাতুন এবং বিধবা মা শারমিনা বেগম নিজেদের আলাদা ঘরে প্রতিবেশী দুই পরকীয়া প্রেমিকের সাথে অনৈতিক কাজে জড়িত ছিলেন। বিষয়টি টের পেয়ে গ্রামবাসী আপত্তিকর অবস্থায় তাদের ধরার পর দুই পরকীয়া প্রেমিক ও বউ-শাশুড়িকে আটকে রেখেছিল। বুধবার সকালে তাদের পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

এ বিষয়ে লাভনী খাতুন লতা ও তার পরকীয়া প্রেমিক সুমন হোসেন বলেন, ১১ বছর যাবত আমরা দুজন দুজনকে ভালবাসি। এখন আমাদের বিয়ে করে নেয়া ছাড়া কোন উপায় নেই। এদের দুজনের সংসারে একটি করে কন্যা শিশু রয়েছে।

আর সামাজিক প্রেক্ষাপট বিবেচনায় বিধবা শারমিনা বেগম ও তার পরকীয়া প্রেমিক সবুজ হোসেনও বিয়ের সিদ্বান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম বিকালে জানান, ছেলের বউ, শ্বাশুড়ি ও তাদের দুই পরকীয়া প্রেমিককে আটক করে থানায় রাখা হয়েছে। এ বিষয়ে ধর্ষনের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 
Electronic Paper