আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৮

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৮

নাজমুল হাসান, নাটোর
🕐 ৮:০৬ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৮

নাটোরের লালপুরে নৌকাঘাটের আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ আটজন আহত হয়েছে।

রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার লালপুর কলোনিতে এই ঘটনা ঘটে। আহতরা হলো, লালপুর কলোনির আমিরুল ইসলাম আমবু ও তার ভাই শামীম হোসেন ও সমর্থক বিপ্লব। এবং মতিউর রহমান মতি গ্রুপের দক্ষিণ লালপুর চরের সেন্টু, বকুল, দক্ষিণ লালপুর কলোনির খাইরুল, রিফাত হোসেন ও ঝন্টু।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোনোয়ারুজ্জামান জানান, রোববার দুপুরে নৌকা ঘাটের আধিপত্য বিস্তার নিয়ে চলমান বিবাদ নিরসনে আমিরুল ইসলাম আমবু গ্রুপ ও মতিউর রহমান মতি গ্রুপেরর লোকজন লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশের কাছে যান।

এসময় চেয়ারম্যানের কাছে উভয় পক্ষই দুইদিন সময় চেয়ে ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে আসেন। পরে তারা কলোনির দিকে যাওয়ার সময় কথা-কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষ লাঠিসোটা নিয়ে মারামারিতে জড়ায়। এ সময় উভয়পক্ষের আটজন আহত হন।

তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ছয়জনকে রেখে গুরুতর আহত আমবু ও বকুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ দেয়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সুরুজ্জামান শামীম বলেন, মারামারিতে এলোপাতাড়ি আঘাতে মোট আটজন আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যারা ভর্তি রয়েছেন তারা আশঙ্কামুক্ত রয়েছেন।

 
Electronic Paper