গুরুদাসপুরে এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গুরুদাসপুরে এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
🕐 ৮:৩০ অপরাহ্ণ, জুন ২৪, ২০২২

গুরুদাসপুরে এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নাটোরের গুরুদাসপুরে আগামী ২৯ জুন তারিখে উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অধিবেশন ঘিরে দলের গঠনতন্ত্র পরিপন্থি কার্যকলাপের প্রতিবাদে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামলীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার চাঁচকৈড় বাজারস্থ দলীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আনিসুর রহমান।

তিনি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অধিবেশন ঘিরে বর্তমান দলের সভাপতি ও সাধারন সম্পাদককে অবগত ছাড়াই স্থানীয় এমপি জেলা আওয়ামীলীগের সভাপতি গত ২২ জুনে বর্ধিত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি স্থানীয় সাংসদের বিরুদ্ধে দলের শৃঙ্খলা বিরোধী নানা অনৈতিক কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, দলের গঠনতন্ত্র অনুসরণ করে আগামী কাউন্সিল অধিবেশনে দলের সবার উপস্থিতিতে ২০২০ সালের অনুমোদিত কমিটি দ্বারা কাউন্সিল অধিবেশনে ভোটগ্রহণের মাধ্যমে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করার অনুরোধ জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, পৌর সভাপতি জাহিদুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী, রাজশাহী বিশ্বদ্যিালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি আহাম্মদ আলী মোল্লা, উপজেলা এবং পৌর আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper