ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পিকআপ চাপায় নারী নিহত, চালক আটক

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী
🕐 ৪:৪০ অপরাহ্ণ, জুন ১৭, ২০২২

পিকআপ চাপায় নারী নিহত, চালক আটক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চরজব্বর কলেজ গেইট সংলগ্ন গার্মেন্টস মোড় এলাকায় দ্রুতগতির একটি পিকআপভ্যান চাপায় নাজনীন আক্তার খুকি (৫৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন।

দূর্ঘটনায় আহত হয়েছেন আরিফুর রহমান সুমন (৪০) নামের আরও এক মোটরসাইকেল আরোহী। ঘটনায় পিকআপসহ চালক আবু জাহের খোকনকে (৩৫) আটক করে পুলিশের সোপর্দ করেছে স্থানীয়রা।

শুক্রবার ভোর ৬টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত নাজনীন আক্তার খুকি সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজীরহাট এলাকার মাহমুদুল হকের স্ত্রী। আহত সুমন নিহত খুকির ভাগিনা। আটককৃত পিকআপ চালক খোকন বেগমগঞ্জের নাজিরপুর এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, অসুস্থ্য মা’কে দেখতে ভোরে ভাগিনাকে নিয়ে মোটরসাইকেল যোগে চেয়ারম্যান ঘাটের দিকে যাচ্ছিলেন নাজনীন আক্তার খুকি। পথে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চরজব্বর কলেজ গেইট সংলগ্ন গার্মেন্টস মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান সামনে থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দিলে খুকি ও সুমন সড়কের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে খুকি নিহত ও সুমন আহত হন। আহত সুমনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরে আটকপালিয়া বাজার এলাকায় পিকআপটি চালকসহ আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চেয়ারম্যানঘাট থেকে আসার সময় এ পিকআপটি সিএনজি অটোরিকশাসহ বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়েছিল। সুবর্ণচরে আসার পর চালকের বেপরোয়া গতির কারনে চাপা পড়ে মারা যান মোটরসাইকেল আরোহি নারী।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper