ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মান্দায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ)
🕐 ৭:২৯ অপরাহ্ণ, জুন ১৬, ২০২২

মান্দায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নওগাঁর মান্দায় গোটগাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় এবং সতীহাট কছির উদ্দিন চৌধুরী তমিজ উদ্দিন চকদার (কে.টি) হাইস্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গোটগাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত একই অনুষ্ঠানে ষষ্ঠ শ্রেণীর নবীন শিক্ষার্থীদেরকে বরণসহ অত্র বিদ্যালয় থেকে এসএসসি পাস বৃত্তিপ্রাপ্ত তাবাস্সুম নামে এক কৃতি শিক্ষার্থী এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল মতিন মন্ডলকে সংবর্ধনা প্রদান করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোটগাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ জামাল হক।

অপরদিকে সতীহাট কছির উদ্দিন চৌধুরী তমিজ উদ্দিন চকদার (কে.টি) হাইস্কুল এন্ড কলেজে সংক্ষিপ্ত পরিসরে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোটগাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সহকারী শিক্ষক বেলাল হোসেনের সঞ্চালনায় এবং সামসুর রহমান মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রসাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল মতিন মন্ডল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোটগাড়ী বাজার কমিটির সভাপতি খয়বর আলী মন্ডল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ইউপি সদস্য মোফাজ্জল হোসেন এবং মর্জিনা বেগম প্রমূখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন, সহকারী শিক্ষক সাখেরুন খাতুন,আব্দুস ছালাম,এশরাফুল ইসলাম,জাকির হোসেন,আসমাউল হোসনা, এনামুল হক, বিদায়ী শিক্ষার্থী কবিতা এবং দশম শ্রেণীর শিক্ষার্থী শামীমা অক্তার প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতাউর রহমান,আমেনা খাতুন, ওবাইদুর রহমান মন্ডল,মামুনুর রশিদ,কম্পিউটার ল্যাব অপারেটর রুবেল হোসেন এবং অফিস সহকারী মিজানুর রহমান প্রমূখ। শেষে উভয় শিক্ষা প্রতিষ্ঠানের বিদায়ী শিক্ষার্থীদের সাফল্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 
Electronic Paper