ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৪:৩৭ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

সিরাজগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

সিরাজগঞ্জের রায়গঞ্জের ঘুড়কা ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান সরকার ও তার মেয়ে জাকিয়া সুলতানার নামে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী) আদালতে মামলা দায়ের হয়েছে।

রোববার (২২মে) সলঙ্গা থানা যুবলীগের যুগ্ন আহবায়ক রিয়াদুল ইসলাম ফরিদ সরকার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী এ্যাড: আব্দুল আজিজ সরকার এতথ্য নিশ্চিত করে জানান, আদালত মামলাটি আমলে নিয়ে সিরাজগঞ্জ ডিবি পুলিশকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, জাকিয়া সুলতানা সলঙ্গা বাজারের ধান হাটায় জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে অবৈধ ভাবে স্থাপনা নির্মাণ করতে ছিল। এলাকার জনগণ তার নির্মানাধীন অবৈধ স্থাপনা ভেঙ্গে দিয়েছে। এ ঘটনায় গত সোমবার তিনি নিজে বাদী হয়ে সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি রায়হান গফুর, সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক রিয়াদুল ইসলাম ফরিদসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরবর্তীতে জাকিয়া সুলতানা মিথ্যা, বানোয়াট ও মানহানিকর ভিডিও তৈরি তার ফেইসবুকে পোস্ট করে প্রচার করেন।

ওই ভিডিওটি তার বাবা ঘুড়কা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান সরকারও তার ফেসবুকে শেয়ার করেন। এতে মামলার বাদীসহ সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের মানহানি হয়েছে। যে কারনে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

 
Electronic Paper