ডিবি পুলিশ পরিচয় দেয়া ৪ ছিনতাইকারী আটক

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডিবি পুলিশ পরিচয় দেয়া ৪ ছিনতাইকারী আটক

জনি সরকার, জয়পুরহাট
🕐 ৯:৪০ অপরাহ্ণ, মে ২১, ২০২২

ডিবি পুলিশ পরিচয় দেয়া ৪ ছিনতাইকারী আটক

জয়পুরহাটের পাঁচবিবিতে গোয়েন্দা পুলিশের( ডিবি) পরিচয় দিয়ে সিএনজি গাড়ির যাত্রীদের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার সময় ৪ জন ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২০ মে) সন্ধ্যায় পাঁচবিবি উপজেলার বাগজানা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার ছিট মানিক গ্রামের আব্দুল জলিলের ছেলে সাগর (৪১), মাতাইস মঞ্জিল মহল্লার মৃত মঞ্জুরুল করিমের ছেলে মুরাদ হোসেন (৪২), একই মহল্লার শরিফ উদ্দিনের ছেলে হেলাল হোসেন (৫০) ও দমদমা গ্রামের রাম চন্দ্র রায়ের ছেলে শ্রী রতন চন্দ্র রায় (৩৮)।

ওসি পলাশ চন্দ্র দেব বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন উপজেলায় ভূয়া ডিবি পুলিশের পরিচয় দিয়ে ছিনতাই,চাঁদাবাজিসহ বিভিন্ন রকমের অপকর্ম চালিয়ে আসছিলো। গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় বাগজানা বাজার থেকে প্রায় ৩শ মিটার দূরে সিএনজি গাড়ি গতিরোধ করে কয়েকজন ছিনতাইকারী নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে যাত্রীদের তল্লাশীর নামে ছিনতাইয়ের চেষ্টা করছে। তারই পরিপেক্ষিতে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে অভিযান পরিচালনা করা। এসময় একটি মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।

তিনি আর বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক, চুরি, ছিনতাই চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। শনিবার (২১মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

 

 
Electronic Paper