ফের নওগাঁ চেম্বার অব-কমার্সের সভাপতি হলেন ইকবাল

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফের নওগাঁ চেম্বার অব-কমার্সের সভাপতি হলেন ইকবাল

নওগাঁ প্রতিনিধি
🕐 ৫:২৭ অপরাহ্ণ, মে ২১, ২০২২

ফের নওগাঁ চেম্বার অব-কমার্সের সভাপতি হলেন ইকবাল

নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ-এর ২০২২-২০২৪ বছরের জন্য দ্বিবার্ষিক মেয়াদী কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করা হয়েছে।

নির্বাচন বোর্ডের আহবায়ক রেজাউল করিম চেম্বার মিলনায়তনে পূর্নাঙ্গ কমিটির নাম ঘোষনা করেন। চেম্বার অব কমার্সের সচিব জিল্লুর রহমান জানিয়েছেন গত ২৩ এপ্রিল পরিষদের ১৯ জন পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

পরবর্তীতে এসব পরিচালকদের মধ্যে ইকবাল শাহরিয়ার রাসেল সভাপতি, মোস্তাফিজুর রহমান টুনু সিনিয়র সহ-সভাপতি, আব্দুল জব্বার এবং পরিচালক পদে এম এ খালেক, মোতাহার হোসেন পলাশ, মহমুদ মোল্লা আপেল, ইফতেখারুল ইসলাম সজিব, অমিয় কুমার দাস, সাজেদুল আলম লাল্টু, সিরাজুল ইসলাম সিরাজ, দীপক কুমার সরকার, এবিএম মোস্তাফিজুর রহমান চৌধুরী রুনু, শেখ রূহল আমিন আরমান, শাহ পরান মন্ডল নয়ন, সাকলাইন মাহমুদ রকি, আব্দুল বারী শাহ চৌধূরী, এম এ ওবায়দা, গোলাম রব্বানী এবং শেখ ফরিদ ঊদ্দিনকে নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

কমিটিতে বিধি মোতাবেক সহসভাপতি পদে জেলা চাউল কল মালিক গ্রুপের প্রতিনিধি আব্দুল জব্বার এবং পরিচালক পদে গোলাম রব্বানী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রতিনিধি এবং শেখ ফরিদ উদ্দিন জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন।

এসময় নির্বাচন বোর্ডের অন্য সদস্য মো: হাছানুর আল-মামুন ও আব্দুর রহমান খান রেন্টু এবং নির্বাচন আপীল বোর্ডের সদস্য শেখ আব্দূল লতিফ, আশরাফুল ইসলাম ও মোতালেব হোসেন তালুদার উপস্থিত ছিলেন।

 
Electronic Paper