ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে স্বামী হত্যা: স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ১:৫১ অপরাহ্ণ, মে ১৭, ২০২২

সিরাজগঞ্জে স্বামী হত্যা: স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জের শাহজাদুপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃতুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে অনাদায়ে আরও ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। মঙ্গলবার (১৭ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে-খোদা মো. নাজির এ রায় প্রদান করেন।

মৃত্যুদন্ড প্রাপ্তরা হলেন, শাহজাদপুর উপজেলার বাড়াবিল উত্তরপাড়া গ্রামের মো. জেলহক প্রামানিকের ছেলে নিহত মনিরুল হকের স্ত্রী মোছা. মুক্তি খাতুন (২২) ও তার পরকিয়া প্রেমিক মো. সাইদুল ইসলাম তুষার তুহিন (২৩)।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সুত্রে জানা যায়, শাহজাদপুর উপজেলার শক্তিপুর গ্রামের মৃত মুক্তার শেখের মেয়ে মুক্তি খাতুনের সাথে একই উপজেলার বাড়াবিল উত্তরপাড়া গ্রামের মো. জেলহক প্রামানিকের ছেলে মনিরুল হক (২৪)এর সাথে বিয়ে হয়। বিয়ের আগে থেকে মুক্তি খাতুনের সাথে সাইদুল ইসলাম তুষারের প্রেমের সম্পর্ক ছিলো যা বিয়ের পরেও মুক্তি খাতুন সম্পর্ক অব্যাহত রাখেন। বিয়ের দুই মাস পরে গত ২০১৯ সালের ৩ জুন রাতে মুক্তি তার দাদা হোসেন আলীর বাড়িতে বেড়াতে আসেন। পরে খাওয়া দাওয়া শেষে ওই রাতে মুক্তি ও মনিরুল একই ঘরে ঘুমায়। ঘুমানো আগে মুক্তি তার স্বামীকে ঘুমের ঔষুধ খাইয়ায়ে ঘরে দরজা খোলা রাখে। পুর্বপরিকল্পনা মোতাবেক মুক্তির পরকিয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ঘরে ঢুকে দুইজন মিলে মনিরুল হককে শ্বাসরোধে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বাবা জেলহক প্রামানিক বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। দীর্ঘ শোনানী শেষে আসামীদের উপস্থিতিতে আদালত আজ এই রায় দেন।

 
Electronic Paper