আর্থিক সাহায্যের আবেদন

ঢাকা, রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কলেজ ছাত্রের চোখ অপারেশনের জন্য

আর্থিক সাহায্যের আবেদন

মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ)
🕐 ৮:৫২ অপরাহ্ণ, মে ১৩, ২০২২

আর্থিক সাহায্যের আবেদন

নওগাঁর মান্দায় শান্ত কুমার নামে এক কলেজ পড়ুয়া ছাত্র তার চোখ অপারেশনের জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে। সে উপজেলার মৈনম ইউনিয়নের দূর্গাপুর (কদমতলী মোড়ের উত্তর পার্শ্বে পালপাড়া) গ্রামের মহেন্দ্রনাথ মন্ডলের এর ছেলে এবং মহাদেবপুর কৃষি ও কারিগরি কলেজের ছাত্র।

সমাজের বিত্তবানদের আর্থিক সাহায্যে বাঁচতে পারে অসহায় শান্ত কুমার (২২) এর জীবন। জীবন বাঁচাতে তার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহব্বান জানিয়েছে সে। গত ৩০ মার্চ সকালে বাড়ির পাশে (কুড়াল দিয়ে) একটি বাতাবী লেবুর গাছ কাটতে গিয়ে আকস্মিকভাবে তার বাম চোখে গাছের চলার বাড়ি লেগে চরমভাবে আঘাত পাওয়ায় চোখের মুনি ফেটে কর্ণিয়া নেমে যাওয়ার কারণে অপারেশন করার পরেও প্রচুর সমস্যা দেখা দিয়েছে।

বর্তমানে সে তার বাম চোখ দিয়ে স্বাভাবিকভাবে কিছু কোন কিছুই দেখতে পান না বলে জানিয়েছে। জরুরি ভিত্তিতে তার চোখ অপারেশনসহ উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। অন্যথায়, তার জীবন নাশের আশংকা রয়েছে। দিন দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে। এই ব্যয়বহুল চিকিৎসা করাতে গিয়ে তার বড়ভাই সুনীল কুমার মন্ডল এবং তার পরিবারের লোকজন আজ নিঃস্ব প্রায়। এখন আর তাদের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না।

বর্তমানে অসুস্থ শান্ত কুমারকে সহযোগীতা করার কেউ নেই । তার অসহায় বাবা, মা এবং আপন ২ ভাই ছাড়া এই দুনিয়াই কেউ নেই বলে জানিয়েছে সে। কলেজ পড়ুয়া শান্ত কুমারের জীবন চলে অনেক কষ্ট করে। এমতাবস্থায় অসহায় শান্ত কুমার তার চোখের অপারেশন এবং সু-চিকিৎসার জন্য সমাজের সকল স্ব-হৃদয়বান এবং দানশীল ব্যক্তিদের কাছে তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য কামনা করেছেন। অসহায় শান্ত কুমারের ব্যাবহৃত ব্যাক্তিগত (নগদ-পার্সোনাল) মোবাইল নাম্বার ০১৭৭৪-০২৯৬৭০

 
Electronic Paper