ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে গুলিভর্তি পিস্তলসহ আটক ১

নাটোর প্রতিনিধি
🕐 ২:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ০২, ২০১৮

নাটোরে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ ফাইনুর রহমান নিয়ন নামে একজনকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের চৌকিরপাড় এলাকা থেকে তাকে অস্ত্রসহ আটক করা হয়।

আটককৃত ফাইনুর রহমান ওই এলাকার ফজলুর রহমানের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের চৌকিরপাড় এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় ফাইনুর রহমান নিয়নের বাড়ির সামনে তাকে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশের সন্দেহ হলে তার দেহ তল্লাশী করা হয়।

তল্লাশীকালে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাকে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য বহন ও সংরক্ষণ করার আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান আরো বলেন, এই অবৈধ অস্ত্র কিভাবে ফাইনুর রহমান নিয়নের হাতে এসেছে সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিয়নের বক্তব্য অনুসারে তাকে যে ব্যক্তি অস্ত্র রাখতে দিয়েছিলো তার বিষয়েও খতিয়ে দেখা হচ্ছে। তবে অন্তর এলাকা থেকে পালিয়ে রয়েছে।

আটক ফাইনুর রহমান অস্ত্র কোথায় পেয়েছে জানতে চাইলে তিনি জানান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও যুবদল নেতা সাজ্জাদ হোসেন সোহাগের ভাতিজা অন্তর তাকে পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখতে দিয়েছে। সেগুলো তাকে ফেরত দেওয়ার জন্য সে অস্ত্র কাছে নিয়ে দাঁড়িয়েছিলো। এসময় ডিবি পুলিশ তাকে আটক করে।

 
Electronic Paper